মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

যোগাযোগ ব্যবস্থা ও সময়সূচী

উপজেলা নির্বাহী অফিসার, চকরিয়া এর এপ্রিল/২০১৫ মাসের ভ্রমণ  বিবরণী: 
 
তারিখ -বিবরণ- মন্তব্য 
 
০৪/০৫/২০১৫ অদ্য সকলা ৯.০০টায় খুটাখালী ইউনিয়নের কিশলয় আর্দশ শিক্ষা ও বালিকা বিদ্যালয় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য  গমন। ঐ দিন বিকাল ৫.০০টায় কর্মস্থলে প্রত্যাবর্তন।  সরকারি গাড়ি যোগে।
 
০৭/০৫/২০১৫ অদ্য সকাল ৯.০০ টায় বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্র ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য গমন। ঐ দিন সন্ধ্যা ৭.০০টায় কর্মস্থলে প্রত্যাবর্তন।  সরকারি গাড়ি যোগে।
 
১০/০৫/২০১৫ অদ্য সকাল ৯.০০টায় জেলা আইন শৃংখলা  কমিটির সভায় যোগদানের জন্য কক্সবাজার গমন। ঐ দিন সন্ধ্যা ৬.০০টায় কর্মস্থলে প্রত্যাবর্তন। সরকারি গাড়ি যোগে।
 
১২/০৫/২০১৫ অদ্য সকাল ৯.০০টায় জেলা কৃষি ঝণ কমিটির সভায় যোগদানের জন্য কক্সবাজার গমন । এ সরকারি গাড়ি যোগে।
 
১৫/০৪/২০১৫ অদ্য সকাল ১০.০০টায় কোনাখালী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য গমন। ঐ দিন সন্ধ্যা ৭.০০টায় কর্মস্থলে প্রত্যাবর্তন। সরকারি গাড়ি যোগে।
 
১৯/৪/২০১৫ অদ্য সকাল ১০.০০ টায় সাহারবিল/চিরিংগা ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য গমন। ঐ দিন বিকাল ৬.০০টায়  কর্মস্থলে প্রত্যাবতন।  সরকারি গাড়ি যোগে।
 
২২/০৪/২০১৫ অদ্য সকাল ১০.০০ টায় বদরখালী ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য গমন। ঐ দিন বিকাল ৬.০০ টায় কর্মস্থলে প্রত্যাবর্তন।  সরকারি গাড়ি যোগে।
 
২৬/০৪/২০১৫ অদ্য সকাল ১১.০০ টায় হারবাং ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য গমন। ঐ দিন বিকাল ৬.০০ টায় কর্মস্থলে প্রত্যাবর্তন। সরকারি গাড়ি যোগে।
 
২৭/০৪/২০১৫ অদ্য সকাল ০৯.০০টায় জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় যোগদানের জন্য কক্সবাজার গমন । ঐদিন বিকাল ৬.০০টায় কর্মস্থলে প্রত্যাবর্তন। সরকারী গাড়িযোগে ।
 
৩০/০৪/২০১৫ সকাল ১০.০০ টায় বরইতলী ও কৈয়ারবিল ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনের জন্য গমন। ঐদিন সন্ধ্যা ৭.০০টায় কর্মস্থলে ফেরত । সরকারি গাড়ি যোগে ।
 
 
 
(মোহাম্মদ সাহেদুল ইসলাম)
উপজেলা নির্বাহী অফিসার
চকরিয়া, কক্সবাজার।