মেনু নির্বাচন করুন

ঢেমুশিয়া জিন্নত আলী চৌ:উচ্চ বিদ্যালয়

  • সংক্ষিপ্ত বর্ণনা
  • প্রতিষ্ঠাকাল
  • ইতিহাস
  • প্রধান শিক্ষক/ অধ্যক্ষ
  • অন্যান্য শিক্ষকদের তালিকা
  • ছাত্র-ছাত্রীর সংখ্যা (শ্রেণীভিত্তিক)
  • পাশের হার
  • বর্তমান পরিচালনা কমিটির তথ্য
  • বিগত ৫ বছরের সমাপনী/পাবলিক পরীক্ষার ফলাফল
  • শিক্ষাবৃত্ত তথ্যসমুহ
  • অর্জন
  • ভবিষৎ পরিকল্পনা
  • ফটোগ্যালারী
  • যোগাযোগ
  • মেধাবী ছাত্রবৃন্দ

১৯৪৫ সালে বিদ্যালয়টি বিদ্যালয়টি ৬ষ্ট শ্রেণী খোলার মাধ্যমে যাত্রা শুরু হয় । বিভিন্ন প্রতিকূলে পরিবেশ অতিক্রম করে শেষ পর্যন্ত ১৯৮৩ সালে মাত্র ১৭ জন শিক্ষার্থী নিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে বর্তমানে বিদ্যালয়ে নিয়মিত জুনিয়র বৃত্তি, এসএসসিতে A+ পাশের হার ৬৭%। শিক্ষার্থীর সংখ্যা প্রায় ৫০০ জন এবং উপস্থিতি ৮০% উপরে। ছাত্রীর সংখ্যা ৬০% এর উপরে।

১৯৪৫

ঢেমুশিয়া চকরিয়া উপজেলার অতি প্রাচীন ও ঐতিহ্যবাহী স্থান। বিদ্যালয়টি কাকারার প্রাণকেন্দ্র অবস্থিত এবং মাধ্যমিক পর্যায় পর্যন্ত পাঠদান করা হয় বলে ঢেমুশিয়া মাধ্যমিক বিদ্যালয় নামকরণ করা হয় । বিদ্যালয় প্রতিষ্টায় নিমোক্ত ব্যক্তি গণ জমি, অর্থ , শারীরিক ও মানসিক পরিশ্রমের মাধ্যমে বর্তমান পর্যায়ে উন্নতি করেন। বিদ্যালয়ের অগ্রগতির জন্য তাদের সহযোগীতা অনস্বীকার্য।

 

ছবি নাম মোবাইল ইমেইল
মো:আনছারুল হক ০১৮২৩৬৯৩০৫০ astefaz.hoque@gmail.com

ছবি নাম মোবাইল ইমেইল

ষষ্ট

 সপ্তমঅষ্টমনবমদশম
১৯২১৫৫৭৫৯৭৮৬

৮৯%

১। জনাব সাইফ উদ্দীন চৌধুরী

২। জনাব সোহেল চৌধুরী

৩। জনাববেলাল  মফিজুর রহমান

৪। জনাব মনছুর আহমদ নবী চৌধুরী

৫। জনাবরোস্তম আলী চৌধুরী

৬। জনাব সিরাজ উদ্দিন

৭। জনাব আলহাজ্ব আনোয়ার হোসেন কন্ট্রাক্টর সহ

  এলাকার উদ্যমী, শিক্ষানুরাগী যুব সমাজ।

সন

 পরীক্ষায় অংশগ্রহণ কারীপাশের সংখ্যামন্তব্য
২০১৩৯৭৯৫৬৯%
২০১২১১১৯৪৮৭%
২০১১৬১৫৭৮৩.৪৪%
২০১০৪৫৩৯৬৭.৬৭%
২০০৯৫৬৫০৭৭.২৯%

সন ২০১৬২০১৫২০১৪২০১৩
ট্যালেন্টপুল    
সাধারণ 
মোট 

১। শিক্ষার গুণগত মান বৃদ্ধি

২। শ্রেণী কক্ষ সম্প্রসারণ

৩। বিজ্ঞানাগার ও পাঠাগার উন্নয়ন

৪। শিক্ষক ও শিক্ষিকা এবং শিক্ষার্থীদের আবাসিক ব্যবস্থা গ্রহণ

৫। মাল্টিমিড়িয়া ক্লাসরুম স্থাপন।

যোগাযোগ ব্যবস্থা ভাল।

উপজেলা থেকে প্রায়-১২ কি:মি।

১। মোহাম্মদ সোহেল

২। আরফাতুর রহমান

৩। মোছাম্মৎ আফরিনা

৪। হুরী জন্নাত

৫। ফারহানা আক্তার



Share with :

Facebook Twitter